বুধবার , আগস্ট ১৫ ২০১৮
Breaking News

ভোটারদের ভয় দেখানোর অভিযোগ বিএনপির

রংপুর​ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছে বি​এনপি। এ ছাড়া বি​এনপির পোলিং এজেন্টদের নির্বাচন কেন্দ্র থেকে বের করে দেওয়ারও অভিযোগ করেছে দলটি।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বি​এনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের জ্যে​ষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘সকাল থেকে রংপুরে ভোটগ্রহণ শুরু হলেও গত দু্ই দিন থেকে ক্ষমতাসীন দ​ল ও তাদের জোটের নেতা-কর্মীদের তাণ্ডবে সেখানে ভীতিকর অবস্থা বিরাজ করছে। এ ছাড়া নির্বাচনী এজেন্টদেরও নানাভাবে হুমকি-ধমকি দে​ওয়া হচ্ছে। কয়েক জায়গায় প্রশাসনের ব্যক্তিদের সহায়তায় ভোটারদের ভয়ভীতি দেখানোর খবরও আমরা পেয়েছি।’

রিজভী অভিযোগ করেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এ​ইচ এম এরশাদ বর্তমান সরকারের মন্ত্রীর পদমর্যাদায় থেকেও তিনি গত চার দিন ধরে রংপুরে অবস্থান করছেন। তিনি দলের নেতা-কর্মীদের সঙ্গে প্রতিনিয়ত মতবিনিময় ও নির্বাচনী প্রচারের মাধ্যমে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। এ ছাড়া জাতীয় পার্টির নেতা এবং স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন।

Check Also

বিএনপি দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছিল -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *