রবিবার , সেপ্টেম্বর ২৩ ২০১৮
Breaking News

বিরলে যাত্রীবেশে অটোভ্যান ছিনতাইয়ের অভিযোগে স্বামী-স্ত্রী আটক!

সুবল রায়, দিনাজপুর থেকে : দিনাজপুরের বিরলে অভিনব কায়দায় অটো ভ্যান ছিনতাইয়ের অভিযোগে স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের করা হয়েছে।

জানা গেছে, গত ১৩ মে রোববার সন্ধ্যায় উপজেলার ধর্ম্মপুর ইউপি’র দক্ষিণ গোবিন্দপুর গ্রামের মৃত পয়গাম আলীর পুত্র অটো ভ্যান চালক ইসমাইল হোসেনের ভ্যানে বিরল পৌর শহর থেকে ধর্মজইন কাড়োলিয়া পাড়া যাবার কথা বলে যাত্রী বেশে স্বামী-স্ত্রীসহ ৩ জন উঠে। রাত সাড়ে ৮ টার দিকে ভ্যানটি ধর্ম্মপুর শালবাগানের গোবরা বিল নামক এলাকার গভীর শাল বাগানে পৌঁছলে যাত্রী বেশী ছিনতাই কারীরা হঠাৎ ভ্যান চালক ইসমাইল হোসেনের গলায় ধারালো চাকু ঠেকিয়েহাত-পা ও মূখ বেঁধে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় পথচারীদের হস্তক্ষেপে ভ্যান চালক ইসমাইলকে উদ্ধার করে।

এ ঘটনায় অভিযোগের সূত্র ধরে জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহমুদুল হাসান ও এসআই জিয়াউর রহমান জিয়ার নেতৃত্বে একটি টিম ভ্যান ছিনতাইয়ের সাথে জড়িত বিরল পৌরশহরের পাইকপাড়া মহল্লার আজগর আলীর পুত্র আজাহার আলী আজা (৩২) এবং তার স্ত্রী মানছুরা বেগম (২৫) কে বুধবার(২৩ মে) দুপুরে গ্রেফতার করে।

সত্যতা নিশ্চিত করে বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান,গ্রেফতারকৃত দু’জনসহ আরো বেশ কয়েকজন এই ভ্যান ছিনতাইয়ের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

Check Also

ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারকে যুবলীগের ফুলের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের নবাগত পুলিশ সুপার মনিরুজ্জামানকে ফুলের শুভেচ্ছা দিয়েছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগ। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *