সোমবার , সেপ্টেম্বর ২৪ ২০১৮
Breaking News

ফুলবাড়ীতে ৪৫৬ বস্তা ভিজিএফের চাল জব্দ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্যবসায়ীর গুদাম থেকে ৪৫৬ বস্তা ভিজিএফের চাল জব্দ করেছে। বুধবার (১৩ জুন) সকালে কাশিপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এই বিপুল পরিমান চাল জব্দ করে।

জানা যায়,বুধবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মৃত রহমত মাষ্টারের ছেলে শাহাদৎ হোসেন মিন্টু ও চাঁন্দ মিয়ার ছেলে রমজান আলীর গুদাম থেকে বিপুল পরিমান ভিজিএফের চাল ট্রলি যোগে সরানোর সময় বিজিবি’র উপস্থিতি দেখে গুদাম মালিকসহ সংশ্লিষ্টরা পালিয়ে যায়।পরে প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ঘটনাস্থলে গিয়ে জব্দকৃত চালগুলি ফুলবাড়ী থানায় নিয়ে যান।

লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার সহিদ ইসলাম জানান- বিজিবি বাদী হয়ে দুই গুদামের মালিকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার  দেবেন্দ্র নাথ উরাঁও বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিজিএফের চাল বিক্রির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য বিজিবিকে বলা হয়েছে।

Check Also

‘আপনার যেটা প্রয়োজন সেটা নিয়ে যান, আর যেটা অপ্রয়োজনীয় সেটা রেখে যান’ কর্মসূচির উদ্বোধন

জাকির হোসেন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সঙ্গীর ব্যতিক্রম ধর্মী উদ্দ্যোগ আপনার যেটা প্রয়োজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *