রবিবার , জুন ২৪ ২০১৮
Breaking News

পাবনায় আ. লীগ ও বিএনপির গোলাগুলি, নিহত ১

বাংলার আলো ডেস্ক: পাবনা সদর উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন।

পুলিশ জানিয়েছে, শুক্রবার ইফতারের আগে উপজেলার চরঘোষপুরে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৪০) চরঘোষপুর গ্রামের আজহার আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল হক বলেন, ‘ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বিএনপির তারেক ডাক্তারের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের আতিয়ার বিশ্বাসের সমর্থকদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ও কোন্দল চলছিল। এরই জের ধরে ইফতারের আগে দুপক্ষ সংঘর্ষে জড়ায়।’

‘এ সময় রফিকুল, নজু, রত্নাসহ ২০ জন গুলিবিদ্ধ হন। নজুসহ পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া রত্না (২০) নামে এক নারীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে’, যোগ করেন ওসি।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর রাত সাড়ে ৮টায় ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, বিএনপির নেতা তারেক ডাক্তার এবং আতিয়ার বিশ্বাসের সমর্থকদের মধ্যে বিবাদ দীর্ঘদিন ধরে চলছে। এর আগে তাদের মধ্যে কয়েকবার মারামারি হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বেগুন গাছ রোপন নিয়ে দুই পক্ষ গোলাগুলিতে লিপ্ত হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

Check Also

যশোরে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বাংলার আলো ডেস্ক: যশোরের মণিরামপুর থেকে অজ্ঞাত পরিচয় দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *