সোমবার , সেপ্টেম্বর ২৪ ২০১৮
Breaking News

‘নয়া দিগন্ত’ রাণীশংকৈলে প্রতিনিধির বাড়ীতে অটো বাইক চুরি!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগায়ের রাণীশংকৈলে সাংবাদিকের বাড়ি থেকে গত ১২ সেপ্টেম্বর গভীর রাতে চুরির ঘটনা ঘটে। ভান্ডারা গ্রামের মোঃ আনোয়ার হোসেন জীবন “নয়া দিগন্ত” উপজেলা প্রতিনিধির বাড়ী থেকে চায়না অটো বাইক চার্জার গাড়ীটি চুরি করা হয়। এ ব্যাপারে ১৩ সেপ্টেম্বর চায়না অটো বাইক চুরি হওয়ার অবগতির জন্য রাণীশংকৈল থানায় আবেদন করা হয়। বিষয়টি আমলে নেওয়ার জন্য থানা পুলিশের এসআই মোঃ আজগর আলীকে দায়িত্ব দেন অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান। ১৬ সেপ্টেম্বর খোজ নিয়ে জানা যায় এব্যাপারে থানা কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোন পদক্ষেপ গ্রহণ করেননি।

উল্লেখ্য অটো বাইক চার্জার সহ মোটরসাইকেল, গরু, ছাগল, সরকারী অফিসের ফ্যানসহ অন্যান্য সামগ্রী চুরি হওয়ার ঘটনা নিত্য নৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। থানার এসআই ফজলুর করিমের স্ত্রীর গলার স্বর্ণের চেইন ছিনতায়ের চেষ্টার মত ঘটনা ঘটেছে। মুঠোফোনে এস আই ফজলুল করিম জানিয়েছেন ভুল বোঝাবুঝি কারনে ঘটনাটি ঘটেছে।

বছর জুড়ে ডাকাতি মোটরসাইকেল চায়না অটো বাইক ও গরু ছাগল চুরির ঘটনা তো রয়েছেই শুধু মাত্র চলতি বছরের আগষ্ট মাসেই পৌর শহরের ভান্ডারা গ্রামের ডাঃ বিশ্বেন রায়ের বাড়ী থেকে ২টি ডিসকভার ১০০ সিসি ও ১টি পালসার ১৫০ সিসিসহ মোট তিনটি মোটরসাইকেল ইটের প্রাচী ভেঙ্গে চুরি করা হয় গত ১২ আগষ্ট রাতে। একইভাবে বাচোর ইউনিয়নের আমজুয়ান গ্রামের মোস্তফা আলীর ১টি বাজাজ-১০০ সিসি মোটরসাইকেল চুরি হয়।

এছাড়াও এবি ফুলবাড়ী থেকে ২টি গরু চুরি হয়। এ মাসেই আবার মোহনা টিভির সাংবাদিক ফারুক সরকারের কিংটন-৮০ সিসি গাড়ীটি হাসপাতাল থেকে রাতে চুরি হয়। পরে গাড়ীটি পরিত্যক্ত অবস্থায় পুরাতন ৩নং হোসেনগাও ইউপি কার্যালয়ের পিছনের ঝোপ ঝাড় থেকে উদ্বার করা হয়। ব্যাপকহারে চুরি বেড়ে যাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সচেতন মহল।

থানা অফিসার ইনচার্জ আঃ মান্নানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাই আরো দুই দিন সময় দেন দেখি কি করা যায়।

Check Also

উলিপুরে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে নিহত-১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের রামেশ্বর শর্মা এলাকায় রবিবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যুৎপৃষ্টে ফজলু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *