বৃহস্পতিবার , নভেম্বর ১৫ ২০১৮
Breaking News

ঠাকুরগাঁওয়ে নৌকার লক্ষ্যে নারীদের ঐক্য

ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা
সরকারের উন্নয়ন কর্মকান্ডকে জনসাধারনের কাছে তুলে ধরতে এক ব্যতিক্রম মহিলা সমাবেশের আয়োজন করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগীতায় স্থানীয় মডেল স্কুল মাঠে জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে এই সমাবেশ শুরু হয়। সমাবেশে অংশ নেয় কয়েক হাজার নারী।

নারী সমাজকে ঐক্যবদ্ধ করতে এমপি সেলিনা জাহান লিটা এলাকার নারীদের একত্রিত করেছেন। আর এই সমাবেশ পরিণত হয় নারী মেলায়। নারী মেলা থেকে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের বার্তাগুলো তুলে ধরা হয়েছে এবং নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করা হয় নারীদের।

সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইমদাদুল হক ও বিশেষ অতিথি রাণীশংকৈল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সইদুল হক।

এমপি সেলিনা জাহান লিটা বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশে নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। নারী উন্নয়নের ক্ষেত্রে সরকার যেসব যুগান্তকারী প্রদক্ষেপ বাস্তবায়ন করেছে, সেসব উন্নয়নের বার্তাগুলো নারী কর্মীদের মাধ্যমে নারী সমাজের কাছে তুলে ধরার জন্য এই
সমাবেশের আয়োজন। সমাবেশে আগামী নির্বাচনে এলাকার নারী সমাজ কেন ঐক্যবদ্ধ
ভাবে নৌকায় ভোট দিবে, সেই বিষয়গুলো সকলের মাঝে তুলে ধরা হয়েছে।

সমাবেশে উপস্থিত সকলেই তাই আগামীতে নৌকার জন্য সকল প্রকার সহযোগীতা করবে এবং
আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে ঐক্যবদ্ধ হয়েছে।

Check Also

চটপটি বিক্রেতা থেকে আজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

বাংলার আলো ডেস্ক: … ঘরের কাছেই আছে সুবিধাবঞ্চিতদের জন্য ‘ওব্যাট প্রাইমারি স্কুল’। এর সামনে চটপটি বিক্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *