বৃহস্পতিবার , মে ২৪ ২০১৮
Breaking News

ঠাকুরগাঁওয়ে কৃষিবিদ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  “বঙ্গবন্ধুর মহান দান কৃষিবিদ ক্লাস ওয়ান” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে কৃষিবিদ দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে একটি র‌্যালি ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালি শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয় সভাকক্ষে ঠাকুরগাঁও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক ও কৃষিবিদ ইনিষ্টিটিউশন এর সভাপতি কৃষিবিদ কে.এম মাউদুদুল ইসলাম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী কান্তেশ্বর বর্মন,পি ডাব্লুডি’র নির্বাহী প্রকৌশলী আল মামুন, সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া মন্ডল, সিভিল সার্জন ডা:মো: খায়রুল কবির, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান সাসাবু,জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দিন প্রমুখ।

এসময় ঠাকুরগাঁও সুগারমিল এর মহাব্যবস্থাপক (কৃষি) এ এফ এম জিয়াউল ফারুক,কেআইবি ঠাকুরগাঁও এর সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও বিএডিসি এর উপ পরিচালক কৃষিবিদ নাজিম উদ্দিন এবং ডিএফও কৃষিবিদ ড.মো:নিয়াজ উদ্দিন সহ সকল কৃষিভিক্তিক প্রতিষ্ঠানের কর্মর্কতাগণ উপস্থিত ছিলেন।

Check Also

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের ২৭ লক্ষ টাকা আত্মসাৎ বিচার চেয়ে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা বিদ্যালয় সভাপতির

বাংলার আলো রির্পোট : বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষকের দায়িত্বে থাকাকালীন সময় নিয়ম বহির্ভূতভাবে বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *