মঙ্গলবার , অক্টোবর ১৬ ২০১৮

কুড়িগ্রামে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় বৃহস্পতিবার (৯ আগষ্ট) দুপুরে ভূরুঙ্গামারী- সোনাহাট স্থলবন্দর সড়কে ট্রাকের ধাক্কায় খায়রুল ইসলাম খোকন (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

জানা যায়,ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কে কাগজপত্র চেকিংকালে ট্রাফিক ইন্সপেক্টরকে দেখে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে পালানোর সময় এ দূর্ঘটনা ঘটে।দুর্ঘটনার পরে এলাকাবাসী বিক্ষোভ কর্মসূচিতে অবস্থান নেয়। পরে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা সেখানে গেলে স্থানীয়দের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির বলেন,ট্রাফিক ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, সহকারী ট্রাফিক ইন্সপেক্টর রেজাউল ও পুলিশ কনস্টেবল বিকাশকে স্থানীয় ইউপি কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে স্থায়ীরা। পরে পুলিশের একটি ভ্যান ও মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা।ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাগফুরুল ইসলাম আব্বাসি ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের শান্ত করার চেষ্টা করছেন।

Check Also

ঠাকুরগাঁও রুহিয়ায় ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রুহিয়া (ঠাকুরগাঁও)  প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজলার রুহিয়া থানার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *