মঙ্গলবার , অক্টোবর ১৬ ২০১৮

অবশেষে ঠাকুরগাঁওয়ে চার রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনার উদ্বোধন

ঠাকুরগাঁও শহর প্রতিনিধি : গুরুত্বপুর্ণ আঞ্চলিক মহাসড়ক যথাযথ মানে উন্নীতকরণ(রংপুর জোন) প্রকল্পের আওতায় “ঠাকুরগাঁও চৌরাস্তা হতে বালিয়াডাঙ্গী মোড় পর্যন্ত সড়ক”(দুটি সেতু নির্মাণ সহ) চার লেনে উন্নীতকরণে ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন করেন আওয়ীমীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ ও খাদ্য মন্ত্রী রমেশ চন্দ্র সেন(এমপি)। এ সময় সংসদ সদস্য তার বক্তব্যে বলেন বর্তমান সরকার জনগণের সরকার। জনগণের জন্য এ সরকার সব সময় দেশের উন্নয়ন মুলক কাজ করে যাবে। 

চার লেনে উন্নীতকরণে ভিত্তিপ্রস্তর স্থাপন

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সড়ক বিভাগের আয়োজনে টাঙ্গন নদীর তীরে অপারাজেয় ৭১ চত্বরে এ উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সা: সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী,জেলা আ’লীগের সহ-সভাপতি বাবলুর রহমান,মাহবুবুর রহমান খোকন,যুগ্ম সাধারণ সম্পাদক দিপক রায়,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, জেলা মহিলা আ’লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর প্রমুখ।

Check Also

রাষ্ট্রপ্রধান নিয়ে বিভ্রান্তিমূলক প্রচারণা চালানো যাবে না

বাংলার আলো ডেস্ক: বেতার, টেলিভিশন ও অনলাইন সংবাদমাধ্যমগুলোকে ‘নিয়মের মধ্যে’ রাখতে গণমাধ্যম প্রতিষ্ঠানগুলোর পরিচালনায় সম্প্রচার কমিশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *